1. admin@bartasamahar.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:১৫ অপরাহ্ন

সিলেটে নবনির্বাচিত তিন চেয়ারম্যান গ্রেফতার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৫৫ বার পঠিত

বার্তা সমাহার মহানগর প্রতিবেদক: সিলেটে নবনির্বাচিত তিন চেয়ারম্যানকে কারাগারে পাঠানো হয়েছে। তারা সবাই জামায়াতের রাজনীতির সঙ্গে যুক্ত বলে জানা গেছে। সরকারি প্রতিষ্ঠানে জামায়াত শিবিরের গোপন বৈঠকের মামলায় তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

২৩ ফেব্রুয়ারী (বুধবার) সিলেট জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. ইব্রাহিম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানো তিন ইউপি চেয়ারম্যানের মধ্যে বিয়ানীবাজার উপজেলার দুইজন ও গোলাপগঞ্জ উপজেলার একজন রয়েছেন। তারা বুধবার আদালতে হাজির হয়ে জামিন নিতে এসেছিলেন। আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। কারাগারে পাঠানো এই তিন চেয়ারম্যান হলেন- সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা মো. দেলওয়ার হোসেন, মুড়িয়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. ফরিদ আহমদ এবং গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হোসেন।

কারণ হিসেবে জানা যায়, গত ২৯ ডিসেম্বর সিলেট আলিয়া মাদ্রাসার পাঠাগারে ‘গোপন সম্মেলন’ আয়োজন করে জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন শিবির। গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় শিবিরের ৩ কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। সেই মামলায় দেলওয়ার হোসেন, ফরিদ আহমদ ও জাহিদ হোসেনকে আসামি করা হয়।

বাস/সিমপ্র-৫/২২

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD