1. admin@bartasamahar.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু ৫ মে

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৯৬ বার পঠিত

বার্তা সমাহার অনলাইন ডেস্ক: নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত আসন্ন উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র আগামী ৫ মে থেকে বিক্রি শুরু হয়ে চলবে ১১ মে পর্যন্ত।

সোমবার (২ মে) আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৫ থেকে ১১ মে (সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা) পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদানের তারিখ নির্ধারণ করা হয়েছে। আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয় (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

সংশ্লিষ্ট নির্বাচনে আওয়ামী লীগ-এর মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই আবেদনকারী প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ১১ মে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি) ইতিমধ্যে দেশের ৩টি উপজেলা পরিষদ, ৬টি পৌরসভা এবং অষ্টম ধাপের ১৩৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

বাস/সাদে/অ-২৩/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Shakil IT Park