1. admin@bartasamahar.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

এমসি কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১৪০ বার পঠিত

বার্তা সমাহার মহানগর প্রতিবেদক: সিলেটের শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এমসি কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার (২৭ মে) সকাল সাড়ে ১০টায় সিলেট নগররীর পাঠানটুলা গোয়াবাড়ির মোহনা আবাসিক এলাকার ব্লক সি/২২ নম্বর খলিল মিয়ার মেসের একটি রুম থেকে এই শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করা হয়।

এমসি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের স্নাতক চতুর্থ বর্ষের ছাত্র ছিলো সৌরভ দাস রাহুল (২৪)। তার বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা থানার কেউরালা গ্রামের মনমোহন দাসের ছেলে।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান ও ওসি (তদন্ত) খালেদ মামুন। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) দয়াময় দাস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্বার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নিহত সৌরভ দাস রাহুলের পাশের রুমের ঝুমুর তালুকদার বলেন, ‘সে ছেলে হিসেবে ভালো ছিল। আমরা রাতের বেলা তাকে মোবাইল টিপতে দেখে তাড়াতাড়ি ঘুমানোর কথা বলে ঘুমিয়ে যাই। সকালে তার কক্ষের দরজা বন্ধ দেখি। পরে দরজার ফাঁক দিয়ে তার মরদেহ ঝুলতে দেখা যায়। তাৎক্ষণিকভাবে ৯৯৯-এ কল দিয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।’

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যা করেছে তা তদন্ত করে বের করা হবে।’

এর আগে বুধবার (২৫ মে) এমসি কলেজে ছাত্রী হোস্টেলের চার তলার ৪০৩ নম্বর কক্ষ থেকে স্মৃতি রানী দাস নামের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি ইংরেজি বিভাগের স্নাতক প্রথম বর্ষে অধ্যয়নরত ছিলেন। স্মৃতি কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার যুগল কিশর দাসের মেয়ে।

বাস/সিম-২১/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Shakil IT Park