1. admin@bartasamahar.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিয়ানীবাজার পৌর নির্বাচন: প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ

  • আপডেট সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ১০০ বার পঠিত

আবিদ মোহাম্মদ, বার্তা সমাহার: আসন্ন বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র, সাধারণ ওয়ার্ডের উন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে আজ ২৭ মে (শুক্রবার) প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে। সকাল ১০টায় শুরু হওয়া উপজেলা পরিষদ হল রুমে রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন।

পৌরসভার দ্বিতীয় এই নির্বাচনে মেয়র পদে দশজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ণ হচ্ছেন। যার মধ্যে ৩ জন বিভিন্ন রাজনৈতিক দলীয় এবং অন্য সাতজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

আওয়ামী লীগের দলীয় প্রার্থী আব্দুস শুকুর দলীয় প্রতীক নৌকা, জাতীয় পার্টির সুনাম উদ্দিন দলীয় প্রতীক লাঙ্গল এবং বাংলাদেশ কমিউনিস্ট পার্টির এড. আবুল কাশেম দলীয় প্রতীক কাঁচি নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অন্য সাতজন স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে সরকারি কলেজের সাবেক জিএস ফারুকুল হক চামচ, আব্দুল কুদ্দুছ টিটু হেলমেট, সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন জগ, আহবাব হোসেন সাজু কম্পিউটার, আব্দুস সামাদ আজাদ হেংগার, আব্দুস সবুর মোবাইল ফোন এবং অজি উদ্দিন তাল গাছ প্রতিক পেয়েছেন।

পৌরসভার সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রসঙ্গত, বিয়ানীবাজার পৌরসভায় দ্বিতীয় বারের মতো এই নির্বাচন আগামী ১৫ জুন ইভিএমের (ইলেকট্রনিক ভোটিং মেশিন) মাধ্যমে অনুষ্ঠিত হবে।

বাস/সা-দে/বিবাপৌনি-২/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Shakil IT Park