1. admin@bartasamahar.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন: খালেদা জিয়াকে আমন্ত্রণ

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬১ বার পঠিত

বার্তা সমাহার অনলাইন ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আইনি জটিলতা না থাকলে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও আমন্ত্রণ জানানো হবে।

আজ শনিবার (৪ জুন) রাজধানীর ব্র্যাক সেন্টারে ব্র্যাকের উদ্যোগে প্রশিক্ষণপ্রাপ্ত নারী চালকদের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিসহ রাজনৈতিক সব প্রতিপক্ষকে দাওয়াত দেওয়া হবে। আইনি বাধা না থাকলে এবং নিয়মের মধ্যে পড়লে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া হবে। এছাড়া পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ব ব্যাংক দাওয়াত পাবে বলেও জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের আরও বলেন, বহুল প্রতীক্ষিত দেশের সর্ববৃহৎ এই স্থাপনা উদ্বোধনে বিএনপির মিত্র রাজনৈতিক দলগুলোকেও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে। তবে তারা আসবে কি আসবে না, এটার থেকে দাওয়াত দিচ্ছি, এটা বড় ব্যাপার বলেও জানান মন্ত্রী।

প্রসঙ্গত, আগামী ২৫ জুন দেশের দীর্ঘতম পদ্মা সেতুর উদ্বোধন হবে।জাঁকজমকপূর্ণ ভাবে তা উদ্বোধনের পরিকল্পনা করেছে সরকার।

এসময় ওবায়দুল কাদের আরও বলেন, সরকারি চাকরিতে নারী গাড়িচালকদের নিয়োগ বাড়াতে উদ্যোগ নেয়া হবে। সড়ক, মহাসড়ক এবং উড়াল সেতু নির্মাণের পাশাপাশি সেখানে নিরাপদ যান চলাচলও নিশ্চিত করতে হবে। নারী গাড়ি চালকরা নিয়ম মেনে ঠান্ডা মাথায় গাড়ি চালান। এ কারণে দুর্ঘটনা কম হয়।

বাস/জা.রাজ-অন-২১/২২

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD