1. admin@bartasamahar.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

সিলেটে হত্যা মামলায় এক আসামির মৃত্যুদণ্ড

  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ১৪০ বার পঠিত

বার্তা সমাহার মহানগর প্রতিবেদক: সিলেট জেলার বিয়ানীবাজারে চাঞ্চল্যকর নজরুল ইসলাম হত্যা মামলার আসামি আব্দুল মুবিনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ রবিবার (১২জুন) দুপুরে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান ভূঁইয়া এই আদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালে ২৮ ডিসেম্বর বিয়ানীবাজার উপজেলার লাওতা ইউনিয়নের নন্দিফল গ্রামের বাসিন্দা নজরুল ইসলামকে মোবাইল করে কে বা কারা ডেকে নিয়ে যায়। রাত ৭টা ৪০ মিনিটের দিকে নজরুলের স্ত্রীসহ পরিবারের সদস্যরা লোকমুখে জানতে পারেন টিকরপাড়া গ্রামের রাস্তার পাশে নজরুলের গলা কাটা লাশ পড়ে রয়েছে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নজরুলের স্ত্রী বাদী হয়ে বিয়ানীবাজার থানায় নাম না জানা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি আব্দুল মুবিন লিমনকে গ্রেপ্তার করে। আসামি লিমন এই হত্যাকান্ডে সংশ্লিষ্টতা স্বীকার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুসহ আলামত উদ্ধার করে পুলিশ। পরে আসামি ১৬৪ ধারায় স্বীকারউক্তি প্রদান করেন। দীর্ঘ শুনানি শেষে রবিবার আদালত রায় ঘোষণা করেন।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আফজল বলেন, আমরা ন্যায় বিচার পেয়েছি,  দ্রুত এই রায় কার্যকর হবে বলে বিশ্বাস করি।

বাস/সি.ম-১২/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Shakil IT Park