1. admin@bartasamahar.com : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৩২ অপরাহ্ন

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী: ঘোষনা হলো কর্মসুচি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৬৯ বার পঠিত

বার্তা সমাহার অনলাইন ডেস্ক: ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠিত হয়েছিল পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ। সেখান থেকে পরে নাম বদলে হয় বাংলাদেশ আওয়ামী লীগ। উপমহাদেশের বৃহৎ এই রাজনৈতিক দলটির ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার (২৩ জুন)। দিবসটি উপলক্ষে বেশ কিছু কর্মসূচি হাতে নিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

গতকাল বুধবার (২২ জুন) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, বৃহস্পতিবার সূর্যোদয়ের সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ও দেশব্যাপী আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল সাড়ে আটটায় ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

এরপর সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু অভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী লীগ। সভার ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে সভাপতিত্ব করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

টুঙ্গিপাড়ার কর্মসূচিতে আজ (বৃহস্পতিবার) বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের একটি প্রতিনিধি দল শ্রদ্ধা নিবেদন করবে।

টুঙ্গিপাড়ার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, কেন্দ্ৰীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু ও সৈয়দ আবদুল আউয়াল শামীম।

বাস: অন/যাযাদি/এস

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD