1. admin@bartasamahar.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

সিলেটে বন্যায় এ পর্যন্ত মৃত্যু বেড়ে ৪৬

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

বার্তা সমাহার অনলাইন ডেস্ক: সিলেট বিভাগে বন্যায় সবমিলিয়ে এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। সরকারিভাবে বুধবার (২২ জুন) পর্যন্ত সিলেট বিভাগে ২৩ জনের মৃত্যুর কথা নিশ্চিত করা হয়।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) একদিনে বিভাগের বিভিন্ন স্থানে আরও ২৩ জনের মৃত্যুর কথা সরকারিভাবে নিশ্চিত করা হয়েছে।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, বিভাগের চার জেলার মধ্যে সুনামগঞ্জে সর্বোচ্চ ২৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও সিলেটে ১৬ জন, মৌলভীবাজারে তিনজন ও হবিগঞ্জে একজনের মৃত্যু হয়।

তিনি বলেন, যোগাযোগ বিচ্ছিন্নতার কারণে বৃহস্পতিবার (২৩ জুন) একদিনে সুনামগঞ্জের দোয়ারাবাজারসহ অন্যান্য এলাকা থেকে বেশ কয়েকটি মৃত্যুর রিপোর্ট আসায় মৃতের সংখ্যা বেড়েছে। প্রথম ও দ্বিতীয় দফা বন্যায় তাদের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, গত ১৭ মে প্রথম দফা এবং ১৪ জুন থেকে সিলেটে দ্বিতীয় দফা বন্যায় মৃত্যু শুরু হয়। এর বাইরে সিলেটের বন্যা কবলিত এলাকায় কয়েকটি লাশ ভেসে উঠেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

গোয়াইনঘাটের বাসিন্দা মঞ্জুর আহমদ জানান, বৃহস্পতিবার (২৩ জুন) জৈন্তাপুরে বোরকা পরিহিত এক নারীর লাশ তিনি ভেসে উঠতে দেখেছেন। লাশটি দেখে ভিড় করেন স্থানীয় লোকজন।

সুনামগঞ্জের ছাতকে বন্যার পানির তোড়ে নিখোঁজ মখলিস মিয়ার লাশ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উদ্ধার করা হয়। নিহত মখলিস নাদামপুর (নানশ্রী বিলচরা) গ্রামের বাসিন্দা। নাদামপুর গ্রামের বাসিন্দা সমাজকর্মী জুনেদ আহমদ জানান, গ্রামের পশ্চিমে বিতরকুলাই হাওরে তার লাশ পাওয়া যায়। পরে স্বজনরা তার লাশ উদ্ধার করেন।

বাস/অন.সা.দে-৩১৩/২২

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD