1. admin@bartasamahar.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

সিলেটের কোন এলাকায় কখন: লোডশেডিংয়ের সিডিউল

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬৭ বার পঠিত

বার্তা সমাহার মহানগর প্রতিবেদক: সাম্প্রতিক সময়ে বিদ্যুৎ এর উৎপাদন ঘাটতি পূরণ করতে সিলেটে শিডিউল করে লোডশেডিং করছে বিদ্যুৎ বিভাগ। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর আওতাধীন সকল গ্রাহককে পিক সময়ে অন্তত একটি ফ্যান এবং অপ্রয়োজনীয় বাতি বন্ধ রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি এই দপ্তরের আওতাধীন এলাকাগুলোতে লোডশেডিংয়ের শিডিউল করে দেওয়া হয়েছে।

বুধবার (৬ জুলাই) থেকে এই শিডিউল করে দেওয়া হয়। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেট অঞ্চলের প্রধান প্রকৌশলী আব্দুল কাদির জানিয়েছেন, পর্যায়ক্রমে সকল এলাকায় লোডশেডিংয়ের সিডিউল প্রকাশ করা হবে।

বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ সূত্রে জানা যায়,

❀ শিবগঞ্জ, টিলাঘর, সবুজবাগ, সেনপাড়া, হাতিমবাগ, লামাপাড়া, রাজপাড়া বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ উপশহর ব্লক এ, বি, সি, ডি, তেররতন দুপুর ১টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত লোডশেডিং হবে।

❀ উপশহর ব্লক- এইচ, আই, জে, ই, এফ, জি, সাদাটিকর রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরিপাড়া সকাল সাড়ে ১১টা থেকে ১টা পর্যন্ত।

❀ সোনারপাড়া, মজুমদারপাড়া, পূর্বমিরাবাজার, দর্জিপাড়া, খারপাড়া সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ মেন্দিবাগ পয়েন্ট, ডুবুরিহাওর, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবাহনীঘাট ও ওসমানী জাদুঘর রাত সাড়ে ১১টা থেকে রাত ১টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ মিরেরচক, পিরেরচক, মুক্তিরচক ও মুরাদপুর এলাকায় বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত লোড-শেডিং হবে।

❀ হকার্স মার্কেট, কালীঘাট, আলী আমজাদ রোড, মহাজনপট্টি, মাছিমপুর ও ছড়ারপার এলাকায় রাত ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ কুশিঘাট, নয়াবস্তি, টুলটিকর, মিরপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোয়াগাও, শাপলাবাগ ও মেন্দিবাগ এলাকায় বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ চালিবন্দর, কাষ্টঘর, সোবহানীঘাট, বিশ্বরোড, জেলখানা, ওসমানী জাদুঘর ও পৌরমার্কেট (পৌরবিপনী) এলাকায় সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ কাজিটুলা, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া ও চারাদিঘীরপাড় এলাকায় রাত সাড়ে ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ কুমারপাড়া, নাইওরপুল, ধোপাদিঘীরপাড় ও ঝর্ণারপাড় এলাকায় দুপুর ১টা থেকে বেলা ২.৩০ পর্যন্ত লোডশেডিং হবে।

❀ বালুচর, আরামবাগ, আল-ইসলাহ, নতুনবাজার, গোপালটিলা, আলুরতল ও টিভি গেইট এলাকায় দুপুর আড়াইটা থেকে বিকাল ৪টা পর্যন্ত লোডশেডিং হবে।

❀ রায়নগর, ঝর্ণারপাড়, দর্জিবন, বসুন্ধরা, খরাদিপাড়া, দপ্তরিপাড়া ও আগপাড়া এলাকায় বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত লোডশেডিং হবে।

বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ—২ এর নির্বাহী প্রকৌশলী শামস—ই আরেফিন বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী এলাকাভিত্তিক প্রাথমিক রুটিন করা হয়েছে। উৎপাদনে বেশি ঘাটতি না হলে চেষ্টা করা এই রুটিন ফলো করতে। তবে ঘাটতি বেশি হলে এই সময়ের ব্যত্যয় ঘটতে পারে। অথবা ঘাটতি কম হলে তার চাইতেও কম সময় লোডশেডিং হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD