1. admin@bartasamahar.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতি নির্বাচন: প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতির নির্বাচন: প্রার্থীদের প্রচারণায় সরগরম বিশ্বকাপের আগে জেল হতে পারে নেইমারের! অবিবাহিতের শীর্ষে সিলেট ও বিবাহিতের শীর্ষে রাজশাহী বিভাগ সৌদি আরবে দুর্নীতিবাজদের তালিকায় জিয়া পরিবার বিএনপি নেতাদের সঙ্গে ইইউ রাষ্ট্রদূতের রুদ্ধদ্বার বৈঠক করোনায় আরও ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০২৭ হারিয়ে যাচ্ছে সুতায় গেঁথে-চালুনিতে কুরবানির মাংস শুকানো বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের বিকাশে প্রাকৃতিক পরিবেশ গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়ায় থেকেও পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত শাবনূর

রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতির নির্বাচন: প্রার্থীদের প্রচারণায় সরগরম

  • আপডেট সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

বার্তা সমাহার নিউজ ডেস্ক: উপজেলার অন্যতম প্রাচীন বাজার হিসেবে পরিচিত আলীনগর ইউনিয়নের রামধাবাজার এর ত্রিমোহনী ব্যবসায়ীদের সংগঠন ‘রামধাবাজার ত্রিমোহনী বনিক সমিতি’র ত্রি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রচারণায় এখন মুখরিত বাজার। চায়ের চুমুকে আড্ডায় জমে উঠেছে প্রার্থীদের নিয়ে আলোচনা সমালোচনা। ঐতিহ্যবাহী এই বাজারের আগামী নেতৃত্বে কে আসছেন সেই হিসাবনিকাশ এখন সর্বত্র। সচেতন মহলের মধ্যেও ঘুরপাক খাচ্ছে নানা সমীকরণ।

গত ২ নভেম্বর তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদানের শেষদিনে রামধাবাজার ত্রিমোহনী বনিক সমিতির আসন্ন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ও আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহবাবুর রহমান খান এর কাছে মনোনয়নপত্র জমাদেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

মনোনয়নপত্র জমাদানকারী প্রার্থীরা হলেন সভাপতি পদে ইদি আমিন চৌধুরী ও বদরুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি পদে সুলেমান আহমদ খান, সহ-সভাপতি পদে আবুল খায়ের (আবুল) ও হোসাইন আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে আব্দুল হানিফ ও এবাদুল হক সুমন,  সাংগঠনিক সম্পাদক পদে এজাজুল হক এজাজ ও জাকির হোসেন লিটন, সহ-সাধারন সম্পাদক পদে আলতাব হোসেন, কোষাধ্যক্ষ পদে আলাল আহমদ ও জুনেদ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুকিতুর রহমান সিপন ও লিলু আহমদ, দপ্তর সম্পাদক পদে জাকির হোসেন ও সাব্বির আহমদ, ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আমির আহমদ, সদস্য পদে ইয়াহিয়া আহমদ, রাজুল ইসলাম (রাজুল) ও এনাম আহমদ।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৯ নভেম্বর শনিবার বহুল প্রত্যাশিত এই নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে বিগত ৮ অক্টোবর সমিতির কার্যকরী নির্বাচন সম্পন্নের লক্ষ্য ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আহবাবুর রহমান খানকে প্রধান নির্বাচন কমিশনার করে ৫ (পাঁচ) সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠিত হয়। কমিশনের অন্য কমিশনারগণ হলেন এম মনিরুজ্জামান মনির (ইউপি সদস্য), আব্দুল আহাদ (ইউপি সদস্য), মো জাকারিয়া রুমন (ইউপি সদস্য), এএম মুহিবুল হাছান এনাম। বাজারের সকল ব্যবসায়ীদের দীর্ঘদিনের প্রত্যাশায় কাংখিত এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বাস/সা.দে/এ-বা.নি-০১/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD