1. admin@bartasamahar.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতি নির্বাচন: প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতির নির্বাচন: প্রার্থীদের প্রচারণায় সরগরম বিশ্বকাপের আগে জেল হতে পারে নেইমারের! অবিবাহিতের শীর্ষে সিলেট ও বিবাহিতের শীর্ষে রাজশাহী বিভাগ সৌদি আরবে দুর্নীতিবাজদের তালিকায় জিয়া পরিবার বিএনপি নেতাদের সঙ্গে ইইউ রাষ্ট্রদূতের রুদ্ধদ্বার বৈঠক করোনায় আরও ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০২৭ হারিয়ে যাচ্ছে সুতায় গেঁথে-চালুনিতে কুরবানির মাংস শুকানো বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের বিকাশে প্রাকৃতিক পরিবেশ গুরুত্বপূর্ণ অস্ট্রেলিয়ায় থেকেও পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত শাবনূর

রামধাবাজার ত্রিমোহনী বণিক সমিতি নির্বাচন: প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৭২ বার পঠিত

বার্তা সমাহার নিউজ ডেস্ক: বিয়ানীবাজার উপজেলার অন্যতম প্রাচীন বাজার হিসেবে পরিচিত আলীনগর ইউনিয়নের রামধাবাজার এর ত্রিমোহনী ব্যবসায়ীদের সংগঠন ‘রামধাবাজার ত্রিমোহনী বনিক সমিতি’র আসন্ন ত্রি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে আজ প্রতিক বরাদ্দ হলো। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আজ প্রতিক বরাদ্দের জন্য নির্ধারিত দিনে প্রার্থী ও সমর্থকদের উপস্থিতিতে বিপুল উৎসাহ উদ্দিপনায় প্রধান নির্বাচন কমিশনার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ করেন।

আজ দুপুরে ১নং আলীনগর ইউনিয়ন পরিষদের হলরুমে প্রধান নির্বাচন কমিশনার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আহবাবুর রহমান খান ও নির্বাচন কমিশনার মনিরুজ্জামান মনির, এএম মুহিবুল হাছান এনাম, মো: জাকারিয়া আহমদ রুমন ও আব্দুল আহাদ এর উপস্থিতিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ হয়।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে ইদি আমিন চৌধুরী আনারস ও বদরুজ্জামান চেয়ার প্রতিক পান। সাধারণ সম্পাদক পদে আব্দুল হানিফ দেওয়াল ঘড়ি ও এবাদুল হক সুমন পান মই প্রতিক। সাংগঠনিক সম্পাদক পদে এজাজুল হক এজাজ গোলাপফুল ও জাকির হোসেন ডাব প্রতিক। কোষাধ্যক্ষ পদে জুনেদ আহমদ টিয়াপাখি ও আলাল আহমদ তালা প্রতিক।

দপ্তর সম্পাদক পদে সাব্বির আহমদ মটর সাইকেল ও জাকির হোসেন সিএনজি প্রতিক। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুকিতুর রহমান সিপন হাতি ও লিলু আহমদ পান টর্চ লাইট প্রতিক। সদস্য পদে ইয়াহইয়া আহমদ ফুটবল, এনাম উদ্দিন আম ও রাজুল ইসলাম রাজু সেলাই মেশিন প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এদিকে একক প্রার্থী থাকায় সিনিয়র সহ-সভাপতি পদে সুলেমান আহমদ খান, সহ-সভাপতি পদে আবুল খায়ের ও হুসেন আহমদ চৌধুরী, সহ-সাধারন সম্পাদক পদে আলতাব হুসেন এবং ক্রীড়া ও সমাজ কল্যান সম্পাদক পদে আমির আহমদকে প্রাথমিক ভাবে বিজয়ী ঘোষনা করা হয়।

আগামী ১৯ নভেম্বর রামধাবাজার ত্রিমোহনীর সকল ব্যবসায়ীদের দীর্ঘদিনের প্রত্যাশায় কাংখিত এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বাস/সা.দে/এ.বা.নি-০২/২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Barta Samahar
Theme Customized By Theme Park BD